wb_sunny

Breaking News

রামপালে আগুনে পুড়ে গেছে ৭ টি খ্রিস্টান সম্প্রদায়ের বাড়ি

রামপালে আগুনে পুড়ে গেছে ৭ টি খ্রিস্টান সম্প্রদায়ের বাড়ি

সুব্র ঢালী, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের রামপালে ভয়াবহ অগ্নিকান্ডে ৭ টি পরিবারের বসতঘর পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। বুধবার (১১ নভেম্বর) দিবাগত রাত আনুমানিক দুইটার সময় উপজেলার গিলাতলা বাজার সংলগ্ন সুন্দরপুর গ্রামে এ ঘটনা ঘটে।


ক্ষতিগ্রস্থ এবং স্থানীয়রা জানান, ওই এলাকায় ২৫ টি খ্রিষ্টান পরিবার দীর্ঘদিন ধরে বসবাস করে। দিন গভীর রাতে এক ব্যক্তি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে বের হয়ে আগুন দেখতে পায়। এসময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। কিন্তু মুহূর্তের মধ্যেই আগুন এত বিধ্বংসী রূপ নিয়ে ছড়িয়ে পড়েযে নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। খবর পেয়ে বাগেরহাট ফায়াার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে নেয়।


ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন, আগুনে তাদের জীবন ছাড়া আর কোনো কিছুই বাঁচাতে পারেনি। সাতটি পরিবারের ঘর পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। পুড়েগেছে একটি গির্জা। বর্তমানে পরিবার পরিজন নিয়ে তারা মানবেতর অবস্থার মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন। খবর পেয়ে রামপাল উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, ইউএনও সাধন কুমার বিশ্বাস এবং এসিল্যান্ড শোভন সরকার সহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

এ বিষয় রামপাল ইউএনও সাধন কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে আমরা সাথে সাথে ঘটস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে প্রাথমিক ত্রানসামগ্রী দিয়েছি। আমি উদ্ধর্তন কতৃপক্ষকে এ ব্যাপারে অবহিত করেছি। উদ্ধর্তন কতৃপক্ষের নির্দেশনা অনুযায়ী যত দ্রুত সম্ভব তাদের অন্য ক্ষতিপুরন এর ব্যাবস্থা করা হবে। আগুন লাগার ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

সূত্র:তরঙ্গ নিউজ

Android Apps on Google Play

Tags

Newsletter Signup

Sed ut perspiciatis unde omnis iste natus error sit voluptatem accusantium doloremque.

Ads